ব্রেকিং নিউজ

গৌড়নাট নাট্যদলের নতুন কমিটি ঘোষনা

২০১৮-২০১৯ সালের জন্য গৌড়নাট নাট্যদলের নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। দলের নাট্যকর্মীদের সরাসরি ভোটের মাধ্যমে আগামি এক বছরের জন্য নতুন কমিটি নির্বাচিত হয়।

নির্বাচনে জয়ী হয়ে নাট্যদলের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন জনাব মোঃ রেজাউল করিম সবুজ এবং সেক্রেটারী হিসেবে দায়িত্ব পালন করবেন জনাব আহাদুর রহমান শুভ।

দলের অন্যন্য বিভাগে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন, সহ সভাপতি পদে মুন্সী রফিক উদ্দিন এবং আবু সায়েম, অফিস সম্পাদক পদে তারেকুল ইসলাম এবং শান্তা ভুইয়া, অর্থ সম্পাদক পদে আল হামরা পারভিন, স্ক্রিপ্ট ও পরিমার্জন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন আব্দুল্লাহ আল মাহমুদ। মিডিয়া সম্পাদক পদে তৌফিক মাহমুদ। এছাড়া সদস্য সচিব ও অনলাইন বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন মোঃ জাকারিয়া হোসাইন।

About editor

One comment

  1. I in addition to my guys have been looking at the nice recommendations on the blog then all of the sudden I had a horrible feeling I had not expressed respect to the website owner for them. All the young men ended up so warmed to learn them and already have clearly been having fun with them. I appreciate you for really being very kind as well as for getting varieties of really good useful guides most people are really desperate to discover. My honest apologies for not expressing appreciation to you sooner.

Leave a Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com