ব্রেকিং নিউজ

কুমিল্লা ট্যুরিস্ট ক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

২০১৫ সালে প্রতিষ্ঠিত কুমিল্লা ট্যুরিস্ট ক্লাব নতুন আঙ্গিকে নতুনভাবে যাত্রাা শুরু করেছে। ১ নভেম্বর সন্ধ্যায় দর্পণ সমাজ উন্নয়ন কেন্দ্রের অপরাজিতা সম্মেলন কক্ষে কুমিল্লা ট্যুরিস্ট ক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন দর্পণ এর নির্বাহী পরিচালক ও কুমিল্লা ট্যুরিস্ট ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মো: মাহবুব মোর্শেদ।
সভার শুরুতে স্বাগত বক্তব্য ও বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন সমতটের কাগজ সম্পাদক ও প্রকাশক এবং কুমিল্লা ট্যুরিস্ট ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক জামাল উদ্দিন দামাল। আর্থিক প্রতিবেদন উপস্থাপন করেন ইটানিয়াম কম্পিউটারের স্বত্বাধিকারী, আইসিটি শিক্ষক ও কুমিল্লা ট্যুরিস্ট ক্লাবের কোষাধ্যক্ষ মো: জহিরুল আলম। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন দর্পণের প্রকল্প পরিচালক নূর জান্নাত মুনিয়া, কৃষি ব্যাংকের প্রিন্সিপাল অফিসার গাজী মো: শফিকুর রহমান, শিক্ষানুবিস আইনজীবী মোহাম্মদ জাফর আলী, কুমিল্লা দর্পণের ব্যবস্থাপনা সম্পাদক মো: শাকিল মোল্লা, দর্পণের সহকারী প্রকল্প পরিচালক সানজিদা মিমি, প্রোগ্রাম অফিসার নাজনীন আক্তার তপা, রেডিও টু ডে কুমিল্লা ফ্যান ক্লাবের সাধারন সম্পাদক হাসান ইমতিয়াজ রিষাদ, ভিক্টোরিয়া কলেজের শিক্ষার্থী মো: মামুনুর রশিদ ও মো: ইউসুফ আবদুল্লাহ।
এতে ২১ সদস্যবিশিষ্ট কুমিল্লা ট্যুরিস্ট ক্লাবের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। সভায় পুনরায় সংগঠনের সভাপতি মো: মাহবুব মোর্শেদ (সম্পাদক ও প্রকাশক-কুমিল্লা দর্পণ), সাধারণ সম্পাদক জামাল উদ্দিন দামাল (সম্পাদক ও প্রকাশক-সমতটের কাগজ) ও কোষাধ্যক্ষ আইসিটি শিক্ষক মো: জহিরুল আলম (স্বত্বাধিকারী-ইটানিয়াম কম্পিউটার) নির্বাচিত করা হয়। এছাড়া সহসভাপতি-গাজী মো: শফিকুর রহমান, প্রচার সম্পাদক মো: শাকিল মোল্লা (কুমিল্লা প্রতিনিধি-দীপ্ত টিভি ও বিজয় টিভি), সহ-সাধারণ সম্পাদক-সুভা ইবনাত সুমি, সাংগঠনিক সম্পাদক-নূর জান্নাত মুনিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক-শিক্ষানুবিস আইনজীবী মোহাম্মদ জাফর আলী, সম্পাদক ইভেন্টমেন্ট সানজিদা মিমি, সহ-সম্পাদক ইভেন্টমেন্ট-মাহমুদুল হোসেন রিমন, সম্পাদক মেম্বারশীপ ডেভেলপমেন্ট নাজনীন আক্তার তপা, সহ-সম্পাদক মেম্বারশীপ ডেভেলপমেন্ট-জসিম উদ্দিন। নির্বাহী সদস্য-কাজী আবুল খায়ের, কবি শিপন হোসেন মানব, রোটারিয়ান হাসিনা আক্তার রোজি, হাসান ইমতিয়াজ রিষাদ, মো: মামুনুর রশিদ, আবুল বাশার সজল, ইসমাঈল হোসেন আশিক, আবু জিয়াদ মো: রুহি, মো: ইউসুফ আবদুল্লাহ।
উল্লেখ্য, সারা বিশ্বের মানুষের কাছে কুমিল্লার পর্যটন স্থানসমূহ তুলে ধরতে কুমিল্লা ট্যুরিস্ট ক্লাব কাজ করে যাবে। পাশাপাশি বাংলাদেশের পর্যটন শিল্পকে বিকশিত করার জন্য ভূমিকা রাখবে।

About editor

Leave a Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com