নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশিপ সম্মাননা পেলেন মো: মাহবুব মোর্শেদ

আজ ১৬ নভেম্বর নেপালের রাজধানী কাঠমন্ডুতে ইন্টারন্যাশনাল ট্রান্স ক্রিয়েশন সোসাইটি আয়োজিত অনুষ্ঠানে বাংলাদেশের এনজিও সেক্টরে বিশেষ অবদান রাখার জন্য দর্পণ সমাজ উন্নয়ন কেন্দ্রের নির্বাহী পরিচালক মোঃ মাহবুব মোর্শেদ এর হাতে সন্মাননা স্মারক ও সনদ তুলেদেন নেপালের মহিলা, শিশু ও সিনিয়র সিটিজেন বিষয়ক মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী থাম মায়া থাপা।                                                                                                                   বাংলাদেশের এনজিও সেক্টরে মাঠ পর্যায়ে বিশেষ অবদানের জন্য নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশিপ সম্মাননা পেলেন দর্পণ এর নির্বাহী পরিচালক মো: মাহবুব মোর্শেদ।
ইন্টারন্যাশনাল ট্রান্স ক্রিয়েশন সোসাইটি এর উদ্যোগে  নেপালের রাজধানী কাঠমান্ডুর সিডাব্লিউও পার্টি প্লেস অডিটরিয়ামে বাংলাদেশের বিভিন্ন সেক্টরে বিশেষ অবদানের জন্য বুদ্ধিজিবী ও সমাজকর্মীদের সম্মাননা দেয়া হয় । এতে নেপালের সংসদ সদস্য, কবি, লেখক, সাংবাদিক, বুদ্ধিজিবী উপস্থিত ছিলেন ।
দর্পণ এর নির্বাহী পরিচালক মো: মাহবুব মোর্শেদ নেপালের উদ্দেশ্যে গত ১৫ নভেম্বর কাঠমন্ডুর উদ্দেশ্যে বাংলাদেশ বিমানযোগে যাত্রা করেন ।
উল্লেখ্য, বেসরকারি উন্নয়ন সংস্থা দর্পণের নির্বাহী পরিচালক তার বিভিন্ন ধরনের সমাজ উন্নয়নমূলক কার্যক্রমের জন্য ইতিপূর্বে সরকারি, বেসরকারি ও আন্তর্জাতিক পুরস্কার লাভ করেছেন।

About editor

Leave a Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com