ব্রেকিং নিউজ

বিয়ের পর কেমন লাগছে দীপিকাকে

বিয়ে সেরে আগামী ১৮ নভেম্বর দেশে ফিরছেন রণবীর সিং এবং দীপিকা পাডুকন। দেশে ফেরার পরই শুরু হবে তারোকা জুটির বিয়ের প্রস্তুতি। কিন্তু, ১৭ নভেম্বর পর্যন্ত লেক কোমোলা দেল বেলবিয়ানেল্লো-তেই রয়েছেন ভবনানি এবং পাডুকনরা। কিন্তু এসবের মাঝে এবার ভাইরাল হল দীপিকা পাডুকনের একটি অন্যরকম ছবি।
যেখানে লাল শাড়ি এবং কানে ঝুমকো পরে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে বলিউডের ‘মস্তানি’-কে। ইতিমধ্যেই দীপিকা পাডুকনের ওই ছবি সোশ্যাল সাইটে ছড়িয়ে পড়তে শুরু করেছে। কিন্তু এটি কি রণবীর-দীপিকার বিয়ের পরের ছবি? এমনই গুঞ্জন ছড়াতে শুরু করেছে। অর্থাত, রণবীর সিং-এর ঘরণী হওয়ার পর কি এমনই লাগছে দিপ্পিকে তা নিয়ে জোর জল্পনা শুরু হয়ে গিয়েছ

এদিকে বিয়ের পর মধুচন্দ্রিমায় পাড়ি না দিয়েই, দেশে ফিরছেন রণবীর সিং এবং দীপিকা পাডুকন। জানা যাচ্ছে, রণবীর এবং দীপিকার হাতে রয়েছে ভরপুর শুটিং সিডিউল। আর সেই কারণেই আর দেরি করতে চাইছেন না তাঁরা। দেশে ফিরেই ফের পরিচালক রোহিত শেঠির ‘সিম্বা’-র শুটিং শুরু করবেন রণবীর সিং। অন্যদিকে দীপিকাও মেঘনা গুলজারের সিনেমার শুরিং নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন।

পাশাপাশি আগামী ৩ ডিসেম্বর রণবীর সিং-এর সিনেমা ‘সিম্বা’-র ট্রেলর মুক্তি পাবে। সেই সঙ্গে রয়েছে করণ জহরের ‘তখত’-এর শুটিংও। ‘তখত’-এ করিনা কাপুর খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন রণবীর। সবকিছু মিলিয়ে সিং দম্পতি এখন বেজায় ব্যস্ত। তাই মধুচন্দ্রিমার কথা না ভেবেই বিয়ের পর দেশে ফিরে আসছেন তাঁরা।
এসবের সঙ্গে রয়েছে রণবীর-দীপিকার রিসেপশনের পালা। আগামী ২৮ নভেম্বর থেকে তাঁদের রিসেপশন শুরু হবে। ৩ দফায় হবে ‘দিপবীরের’ বিয়ের রিসেপশন। ২৮ নভেম্বরের পর ১ ডিসেম্বর এবং ২৩ ডিসেম্বরও রণবীর-দীপিকার বিয়ের রিসেপশন পর্ব রয়েছে বলে জানা যাচ্ছে।

About editor

Leave a Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com