ব্রেকিং নিউজ

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে পরিবেশ অধিদপ্তর

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে পরিবেশ অধিদপ্তর। প্রতিষ্ঠানটি চার পদে মোট ছয়জনকে নিয়োগ দেবে। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।

পদের নাম ও পদসংখ্যা

১) মনিটরিং অফিসার-০২ টি

যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কৃষি/রসায়ন/পরিবেশ বিজ্ঞান/ফরেস্ট্রি বিষয়ে স্নাতক/স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনের জন্য সিজিপিএ ন্যূনতম ২.২৫ থাকতে হবে। উক্ত কাজে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

২) হিসাবরক্ষক- ০১টি

যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্যে স্নাতক/স্নাতকোত্তর পাস হতে হবে। উক্ত কাজে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। আবেদনের জন্য বয়স অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে।

৩) অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর-০২ টি

যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনের জন্য কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে, সঙ্গে দুই থেকে তিন বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

৪) পত্রবাহক-০১ টি

যোগ্যতা

যেকোনো প্রতিষ্ঠান থেকে দ্বিতীয় বিভাগে মাধ্যমিক পাস প্রার্থীরা আবেদনের যোগ্য। তবে প্রার্থীর দুই বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীর সদ্য তোলা তিন কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবিসহ জীবনবৃত্তান্ত ও প্রয়োজনীয় সব কাগজপত্র বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় সরাসরি/ডাকযোগে পাঠাতে হবে।

আবেদন পাঠানোর ঠিকানা

প্রকল্প পরিচালক, প্রোগ্রাম্যাটিক সিডিএম-দ্বিতীয় পর্ব প্রকল্প, পরিবেশ অধিদপ্তর, পরিবেশ ভবন, ই/১৬ আগারগাঁও শেরেবাংলা নগর, ঢাকা-১২০৭।

আবেদনের সময়সীমা

আগ্রহী প্রার্থীরা আগামী ১৩ ডিসেম্বর, ২০১৮ তারিখ বিকেল ৫.০০টা পর্যন্ত আবেদন করতে পারবেন।

About editor

৪ comments

  1. Nice read, I just passed this onto a colleague who was doing some research on that. And he just bought me lunch since I found it for him smile So let me rephrase that: Thank you for lunch!

  2. I wanted to thank you for this great read!! I definitely enjoying every little bit of it I have you bookmarked to check out new stuff you post…

  3. xhyusrr,This website truly has alll of the information and facts I wanted about this subject and didn?t know who to ask.

  4. xvdich,Definitely believe that which you said. Your favourite justification appeared to be on the net the simplest thing to remember of.

Leave a Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com