ব্রেকিং নিউজ

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে নৌপরিবহন মন্ত্রণালয়

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে নৌপরিবহন মন্ত্রণালয় । বিভিন্ন গ্রেডে ছয়টি শূন্য পদে সর্বমোট ২২ জনকে নিয়োগ দেওয়া হবে। সকল বাংলাদেশি নাগরিকরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন।

পদের নাম

সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, ক্যাশিয়ার, অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর, ক্যাশ সরকার, ড্রাইভার ও অফিস সহায়ক পদে জনবল নিয়োগ দেওয়া হবে।

পদ সংখ্যা

ছয়টি পদে সর্বমোট ২২ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতক/সমমান ডিগ্রিধারী সহ উচ্চমাধ্যমিক/মাধ্যমিক/অষ্টম শ্রেণি পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবে। কিছু কিছু পদের জন্য কম্পিউটার চালনায় দক্ষাতা ও উক্ত পদের জন্য কাজের অভিজ্ঞতার প্রয়োজন। অফিস সহায়ক পদে আবেদনের জন্য অনূর্ধ্ব ৩৫ বছর এবং অন্য সব পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে।

বেতন  স্কেল

বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী বিভিন্ন গ্রেডে বেতন ভাতাদি দেওয়া হবে।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীদের অনলাইনের (http://mos.teletalk.com.bd) মাধ্যমে আবেদনপত্র পূরণ করতে হবে। আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে।

আবেদনের সময়সীমা

অনলাইনের মাধ্যমে আবেদন  শেষ সময় ৩ ডিসেম্বর, ২০১৮ বিকাল ৫টা পর্যন্ত।

About editor

One comment

  1. Hey there are using WordPress for your blog platform? I’m new to the blog world but I’m trying to get started and set up my own. Do you need any html coding expertise to make your own blog? Any help would be really appreciated!

Leave a Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com