ব্রেকিং নিউজ

‘তোমার সঙ্গে অবিচ্ছেদ্দ সম্পর্ক’,প্রাক্তনের ভালবাসায় মুগ্ধ হৃত্বিক!

একে অপরের সম্পর্কের বাঁধন থেকে বেরিয়ে এসেছেন বেশ কয়েক বছর। দু’জনের মতের অমিল হওয়াতেই সম্পর্ক আর ধরে রাখা সম্ভব নয় বলেই জানিয়েছিলেন। আর সেই কারণেই হয় বিচ্ছেদ। কিন্তু, বিচ্ছেদ হয়ে গেলেও, তাঁরা যে একে অপরের খুব ভাল বন্ধু, তার প্রমাণ দিয়েছেন বহুবার। এবারও তার অন্যথা হয়নি। বুঝতেই পারছেন, হৃত্বিক রোশন এবং সুজান খানের কথাই বলা হচ্ছে।

বলিউডের অন্যতম ‘দামি’ বিবাহ বিচ্ছেদ তাঁদেরই হয়েছে বলে শোনা যায়। কিন্তু, দুই সন্তানের স্বার্থে বার বার একে অপরের কাছে এসেছেন তাঁরা। বন্ধুত্ব দিয়ে আগলে রেখেছেন রেহান এবং রিদানকে। বাবা-মায়ের বিচ্ছেদের জন্য ছেলেদের যাতে কখনও তার ফল ভুগতে না হয়, তার জন্য সব সময় সচেষ্ট হৃত্বিক রোশন এবং তাঁর প্রাক্তন স্ত্রী। 
সম্প্রতি দুই ছেলেকে নিয়ে বেড়াতে যান হৃত্বিক। সেখানে রোশন পরিবারের সঙ্গে যায় রেহান, রিদানের মা সুজান খানও। সূর্য যখন মাথার এক্কেবারে উপরে, সেই সময় দুই ছেলেকে নিয়ে সমুদ্রে নামেন হৃত্বিক। প্রাক্তন স্বামী এবং দুই সন্তানের সেই খুনসুটি ক্যামেরাবন্দি করতে শুরু করেন সুজান। যা দেখে আপ্লুত হয়ে যান হৃত্বিক। নিজের সোশ্যাল হ্যান্ডেলে তিনি লেখেন, সুজান তাঁর প্রিয় বন্ধু। ভাগ্যিস তাঁরা একসঙ্গে থাকেন না। আর সেই কারণেই তাঁদের এই বন্ধুত্ব এখনও অটুট রয়েছে। শুধু তাই নয়, সুজান যেভাবে তাঁর দুই ছেলের খুনসুটি ক্যামেরাবন্দি করছেন, তা তাঁদের পরিবারের গল্পই বলছে।

এদিকে সম্প্রতি সুজান খানের বাবা সঞ্জয় খান একটি বই প্রকাশ করেন। নিজের জীবনের নানা কথাই সেই বইতে তুলে ধরেন সঞ্জয়। বই প্রকাশ অনুষ্ঠানে হাজির হয়ে, হৃত্বিক এবং সুজানের বিচ্ছেদের নিয়ে একাধিক প্রশ্নের মুখোমুখি হতে হয় তাঁকে। যে বিষয়ে তিনি বলেন, হৃত্বিক এবং সুজান আবার একদিন কাছাকাছি আসবেন। নতুন করে সংসার করবেন।  এটা তাঁর বিশ্বাস। হৃত্বিক এবং সুজানের বেশ কিছু ব্যক্তিগত সমস্যা রয়েছে বলেই হয়ত তাঁরা একে অপরের কাছাকাছি আসতে পারছেন না। কিন্তু সেই সমস্যা একদিন শেষ হয়ে যাবে। দু’জন আবার একসঙ্গে নতুন জীবন শুরু করবেন বলেও আশা প্রকাশ করেন তিনি। পাশাপাশি আরও বলেন, হৃত্বিক তাঁর জামাই নন, ছেলে। আর তাই ছেলের উপর সব সময় তাঁর পূর্ণ আস্থা রয়েছে বলেও জানান সঞ্জয় খান। 

About editor

One comment

  1. I and also my buddies appeared to be analyzing the great thoughts from your site and then all of the sudden got a terrible feeling I never expressed respect to the website owner for them. All the young boys happened to be as a result thrilled to learn them and already have pretty much been making the most of them. We appreciate you really being simply helpful as well as for utilizing variety of brilliant subject matter most people are really needing to be informed on. Our own honest regret for not expressing gratitude to you earlier.

Leave a Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com