ব্রেকিং নিউজ

নতুন নম্বর সিরিজ ০১৪ বাজারে আনছে বাংলালিংক

বরাদ্দ পাওয়ার দু’মাসেরও বেশি সময় পর নতুন নম্বর সিরিজ ০১৪ বাজারে আনছে বাংলালিংক। শুক্রবার থেকে এই সিম পাওয়া যাবে। নতুন এই নম্বর সিরিজে ক্রেতাদের জন্য চমক রাখা হয়েছে বলেও জানায় বাংলালিংক কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার সন্ধ্যায় বাংলালিংক কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে এই সিম সিরিজটি চালুর ঘোষণা দেবেন তারা। ক্রেতাদের জন্য বিক্রয় কেন্দ্রগুলোয় মিলবে শুক্রবার থেকে। বাংলালিংকের সঙ্গে ০১৩ বরাদ্দ পাওয়ার কিছুদিনের মধ্যে তা বাজারে ছেড়ে দেয় গ্রামীণফোন। অপারেটরটি এখন এই সিম ক্রেতাদের ফ্রি দিচ্ছে।

অবশ্য গ্রামীণফোন সিগনিফিকেন্ট মার্কেট পাওয়ার বা এসএমপি অপারেটর হিসেবে ঘোষিত হতে পারে এমন ভাবনায় যতটা পারছে সিম বিক্রি করে নিচ্ছে। কারণ এসএমপি ঘোষিত হলে তারা এই সিমসহ কোনো সিমই হয়তো বিক্রি করতে পারবে না।

বছরের সেপ্টেম্বরের শুরুতে ০১৪ বরাদ্দ পায় বাংলালিংক। তবে ০১৪ সিরিজে নম্বর সিরিয়াল ঠিক করে দেয় বিটিআরসি। তারা ০১৪০ সিরিয়ালে এক কোটি সিম বিক্রি করতে পারবে। এর আগে ০১৪ নম্বর সিরিজটি আরেকটি কোম্পানির জন্য বরাদ্দ দেয়া ছিল। ২০১৬ সালের এক কমিশন বৈঠকে ওই সিরিজটি বাতিল হওয়ার পর তা খালি হয়। বিটিআরসির নম্বর প্ল্যানিং অনুসারে জিপি ও বাংলালিংক ছাড়া অন্য অপারেটরগুলোর মধ্যে বর্তমানে সিটিসেল ব্যবহার করছে ০১১, টেলিটক ০১৫, রবি ০১৬ ও ০১৮। এখনও ০১০ এবং ০১২ সিরিজ দুটি খালি।

About editor

Leave a Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com