ব্রেকিং নিউজ

আগামী মাসেই বিয়ের পিঁড়িতে বসছেন রাখি! পাত্রকে চেনেন?

বলিউডে এখন বিয়ের মরশুম। সদ্য সাতপাকে বাঁধা পড়েছেন বি-টাউনের সবচেয়ে চর্চিত কাপল রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। আগামী মাসেই গাঁটছড়া বাঁধতে চলেছেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়াও। ফিল্ম ইন্ডাস্ট্রিতে কান পাতলে আবার শোনা যাচ্ছে অর্জুন কাপুরের সঙ্গে নতুন করে বিয়ের পিঁড়িতে বসবেন মালাইকা আরোরা। আর এরই মধ্যে নিজের অনুগামীদের চমকে দিলেন রাখি সাওয়ান্ত। না, কোনও বিতর্কের জন্য শিরোনামে ওঠেননি তিনি। বরং বলিউডের ড্রামাকুইন জানিয়ে দিলেন, এবার বিয়ে করতে চলেছেন তিনিও।

বিয়ের আগে সোশ্যাল মিডিয়ায় আমন্ত্রণ পত্র পোস্ট করেছিলেন দীপবীর। এক্কেবারে একই ঢঙে বুধবার ইনস্টাগ্রামে নিজের বিয়ের কার্ডের ছবি পোস্ট করলেন রাখি। আর তাতেই জানা গেল কার সঙ্গে চারহাত এক হতে চলেছে বলিউডের আইটেম গার্লের। পাত্রের নাম দীপক কালাল। সম্প্রতি ছোটপর্দার জনপ্রিয় রিয়ালিটি শো ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’-এ দেখা গিয়েছে তাঁকে। সেই দীপকের সঙ্গেই নতুন করে জীবন শুরু করতে চলেছেন বলে জানিয়ে দিলেন রাখি। বিয়ের কার্ডে লেখা, দুই পরিবারের উপস্থিতিতেই গাঁটছড়া বাঁধবেন দীপক ও রাখি। ভালবাসার বাঁধনে বাঁধতে চলেছে দুটি মন। যারা চিরকাল একসঙ্গে থাকতে প্রতিজ্ঞাবদ্ধ। আমন্ত্রণ পত্রে উজ্জ্বল ড্রামাকুইনের বিয়ের দিনক্ষণও। আগামী ৩১ ডিসেম্বর বিয়ে। তবে এ দেশে নয়। বি-টাউনের প্রথম সারির সেলেবদের মতো রাখিও বিদেশেই বিয়ের পিঁড়িতে বসবেন। লস এঞ্জেলেসে বসবে বিয়ের আসর।

রাখির এই পোস্টের পর দীপক কালালও সোশ্যাল সাইটে একটি পোস্ট করে খবরটি নিশ্চিত করেন। পাশাপাশি একটি সংবাদমাধ্যমকে রাখি বলেন, “বলিউডে অনেকেই বিয়ে করছেন। তাই আমিও ভাবলাম নতুন জীবন শুরু করার এটাই সেরা সময়।” কিন্তু কীভাবে আলাপ হল তাঁদের? রাখি জানান, রিয়ালিটি শোয়েই তাঁকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন দীপক। তাতেই রাজি হয়ে যান মডেল-অভিনেত্রী। তবে এই শোয়ের দর্শকরা বেশ ভালই জানেন, তাঁদের সম্পর্ক আদায়-কাঁচকলায়। তাই সত্যিই তাঁরা বিয়ে করতে চলেছেন, নাকি এই আমন্ত্রণ পত্র নেহাতই একটি মশকরা, তা নিয়ে ধন্দে অনেকেই।

এর আগেও অবশ্য ‘রাখি কা স্বয়ম্বর’ নামের একটি রিয়ালিটি শোয়ে নিজের জীবনসঙ্গী বেছে নিয়েছিলেন তিনি। সে সম্পর্ক অবশ্য বেশিদিন টেকেনি। তবে এবার বিবাহিত জীবনে যাতে তিনি খুশি হন, তার জন্য সকলের আশীর্বাদ ও শুভকামনা চাইলেন রাখি।

About editor

Leave a Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com