ব্রেকিং নিউজ

বাংলামোটরে তিন বছরের ছেলেকে খুন ‘মাদকাসক্ত’ বাবা আটক

রাজধানীর বাংলামোটরের একটি বাসার ভেতরে সাফায়েত নামে তিন বছরের ছেলেকে মেরে কাফনের কাপড় পরিয়ে টি টেবিলের ওপর রেখেছেন শিশুটির বাবা নুরুজ্জামান কাজল। আর বড় সন্তানকে বুকে জড়িয়ে হাতে রামদা নিয়ে বসেছিলেন। এ ঘটনার ছয় ঘণ্টা পর অভিযুক্ত বাবাকে আটক করেছে পুলিশ। পাশাপাশি বাবার হাতে জিম্মি হওয়া অপর ছেলে সুরায়াতকে উদ্ধার করা হয়েছে।

বুধবার সকাল ৮টার দিকে বাংলামোটরের ১৬ লিংক রোডের একটি বাসার দ্বিতীয় তলায় এ খুনের ঘটনা ঘটে। এ খবর পেয়ে র‌্যাব-পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই বাসাটি ঘিরে রাখে। বাসার ভেতরে রামদা নিয়ে অবস্থায় নেওয়ায় পুলিশের পক্ষে নুরুজ্জামানকে ধরতে বেগ পেতে হয়। এর ছয় ঘণ্টা পর অভিযুক্ত বাবাকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

অভিযুক্ত নুরুজ্জামানের ভাই উজ্জ্বল সাংবাদিকদের বলেন, বাংলামোটরের এ বাসায় দুই শিশুসন্তান সাফায়েত ও সুরায়েতকে নিয়ে থাকেন তার ভাই। অনেক দিন ধরে মাদকাসক্ত থাকায় তার দুই স্ত্রীর কেউ তার সঙ্গে থাকেন না। তবে কি কারণে এ খুনের ঘটনা তা তিনি জানাতে পারেননি।

About editor

One comment

  1. Deha Nakliyat kurulduğu günden bu yana kaliteli hizmetleri ve müşteri memnuniyet esaslı çalışma sistemiyle siz değerli müşterilerin taşımacılıkta güvenilir adresi olmaktadır. Ankara ve diğer illerde ev ve iş yeri taşımacılığının vazgeçilmez adreslerinden birisi olarak bilinmektedir. Sizler de taşımacılıkta üstün hizmet kalitesi sağlamak istiyorsanız firmamızı tercih edebilirsiniz. Ankara evden eve nakliyat ile Ankara ve çevresinde kaliteli hizmet alabileceğiniz gibi çevre iller için de aynı değer ve kalitede nakliye hizmetini başarılı bir şekilde alabilirsiniz. Nakliye çalışmalarında kaliteli güvence, ekonomik fiyat ve hızlı teslimat ayrıcalığı gerçekleştirmek için iletişim numaralardan bizlere ulaşabilir ve anında sorunsuz ve güvenilir nakliye hizmeti almaya başlayabilirsiniz. Evden eve ya da diğer nakliye alanlarında profesyonel nakliye desteği almak için randevu için 0312 319 65 65 numaralı telefondan bizlere istediğiniz zaman ulaşabilirsiniz. Günün her saatinde 7/24 iletişim için biz buradayız.

Leave a Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com