ব্রেকিং নিউজ

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর। প্রতিষ্ঠানটি চার পদে সর্বমোট ১৫৬ জনকে নিয়োগ দেবে। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।

পদের নাম
ড্রাইভার, ইঞ্জিন ড্রাইভার, মাস্টার ড্রাইভার, স্পিডবোট ড্রাইভার পদে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে সর্বমোট ১৫৬ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো প্রতিষ্ঠান থেকে ন্যূনতম আষ্টম শ্রেণি পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন অথবা সংশ্লিষ্ট বিষয়ে সনদপত্রধারী প্রার্থীরাও আবেদন করতে পারবেন।

আবেদনের নিয়ম
আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ফরমে কম্পিউটার কম্পোজ করে প্রার্থীর নিজ হাতে স্বাক্ষরসহ আবেদনপত্র সঙ্গে নিয়ে উপস্থিত হতে হবে। আবেদনপত্রের নমুনা পাওয়া যাবে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর ওয়েবসাইট http://fireservice.gov.bd থেকে। এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করে আছে।

আবেদনের সময়সীমা
ঢাকা, রাজশাহী, সিলেট ও চট্টগ্রাম বিভাগের প্রার্থীদের জন্য আগামী ১১ জানুয়ারি, ২০১৯ এবং খুলনা, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগের প্রার্থীদের জন্য আগামী ১২ জানুয়ারি, ২০১৯ তারিখ বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় সকাল ৮টার মধ্যে উপস্থিত থাকতে হবে।

About editor

৩ comments

  1. What i don’t realize is actually how you are not actually much more well-liked than you might be right now. You’re very intelligent. You realize thus significantly relating to this subject, produced me personally consider it from a lot of varied angles. Its like women and men aren’t fascinated unless it’s one thing to accomplish with Lady gaga! Your own stuffs nice. Always maintain it up!

  2. bnciuutcte,Thanks for sharing such an amazing blog. I am so happy found this informative blog.

  3. qtxdhcixowt,Some really nice stuff on this website, I enjoy it.

Leave a Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com