ব্রেকিং নিউজ

ছবি তোলার চরম অভিজ্ঞতা দিতে বাজারে এল OPPO R17 Pro

প্রথম দেখাতেই কোনও স্মার্টফোনের প্রেমে পড়েছেন। যদি না পড়ে থাকেন, তবে এবার আপনার প্রেমে পড়ার পালা। হ্যাঁ, OPPO R17 Pro মডেলটি প্রথম দেখাতেই মন ভরিয়ে দেবে। ফোনটির লুকে যখন আপনি ফিদা, তখনই আপনার মাথা ঘুরিয়ে দেবে হ্যান্ডসেটটির ক্যামেরা কোয়ালিটি। OPPO-এ দাবি, এবার ফোটা তোলায় জীবনের সেরা অভিজ্ঞতা হতে চলেছে আপনার। সৌজন্য OPPO R17 Pro।

R সিরিজের আগের দুটি ফোন R1 ও R3 বিশ্ব বাজারে দারুণ জনপ্রিয়তা পেয়েছিল। সে কথা মাথায় রেখেই এবার এল সেই সিরিজের আরও একটি অত্যাধুনিক মডেল। যে হ্যান্ডসেটে একবার ছবি বা ভিডিও তুললে অন্য কোনও ফোন হাতে ধরতেই ইচ্ছা করবে না। চলুন জেনে নেওয়া যাক মডেলটির খুঁটিনাটি।

ক্যামেরাই যখন এই মডেলের মূল আকর্ষণ, তখন প্রথমেই আসা যাক ক্যামেরার কথা।

এতে রয়েছে তিনটি রিয়ার ক্যামেরা। তিনটির ভূমিকাও আলাদা। প্রাথমিক ক্যামেরাটি ১২ এমপি এবং দ্বিতীয়টি ২০ মেগাপিক্সলের। তৃতীয় ক্যামেরাটি 3D সহায়ক। অর্থাত 3D কোয়ালিটির ছবি তুলতে এই ক্যামেরাটি আদর্শ।

৬.৪ ইঞ্চির স্ক্রিন-যুক্ত ফোনটিতে অল্প-আলোয় ছবি তোলার জন্য রয়েছে স্মার্ট অ্যাপারচার।

সেলফির তোলার অভিজ্ঞতাও হবে দুর্দান্ত। তার জন্য থাকছে 7P লেন্স এবং ২৫ মেগাপিক্সল এআই বিউটি ক্যামেরা এবং SuperVOOC ফ্ল্যাশ চার্জিং।

৮ জিবি ব়্যাম যুক্ত ফোনটি ইন্টারনাল মেমোরি ১২৮ জিবি।

৩৭০০ এমএএইচ ব্যাটারি যুক্ত ফোনটি ৪০ শতাংশ চার্জ হতে সময় নেয় মাত্র দশ মিনিট। অর্থাৎ মাত্র ৪০ মিনিটেই ফোনটি ফুল চার্জ হয়ে যাবে।

Radiant Mist এবং Emerald Green, এই দুটি রঙে বাজারে মিলছে OPPO R17 Pro।

OPPO-র বিগ বাজেটের অন্যান্য ফোনগুলির মতো এতেও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে।

ফোনটিতে এত ফিচার রয়েছে যে সব খুঁজে বের করতেই আপনার সপ্তাহখানেক সময় লেগে যাবে। নতুন বছরে নতুন ফোনটি কিনতে হলে টাকা জমিয়ে ফেলুন শিগগির। ভারতের বাজারে এর মূল্য ৪৫,৯৯০ টাকা।

About editor

One comment

  1. obviously like your web-site however you need to take a look at the spelling on several of your posts. Several of them are rife with spelling issues and I to find it very bothersome to tell the truth on the other hand I’ll certainly come back again.

Leave a Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com