ব্রেকিং নিউজ

প্রধানমন্ত্রী রংপুর যাচ্ছেন আজ

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে দলের নির্বাচনী প্রচারণায় অংশ নিতে  আজ রংপুর সফরে যাচ্ছেন আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
রংপুর সফরকালে তিনি জেলার দু’টি জনসভায় প্রধান অতিথি হিসেবে ভাষণ দেবেন।
আওয়ামী লীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।
এতে জানানো হয়, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা সকাল দশটায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত তারাগঞ্জ ডিগ্রী কলেজ মাঠে নির্বাচনী জনসভায় প্রধান অতিথি হিসেবে ভাষন দেবেন।
এছাড়াও তিনি একই দিন দুপুর দু’টায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত পীরগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী জনসভায় ভাষন দেবেন।
জনসভায় আওয়ামী লীগের জাতীয় নেতৃবৃন্দ, রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ, ও জেলার বিভিন্ন নির্বাচনী এলাকার দলীয় ও মহাজোটের মনোনীত প্রার্থীরা উপস্থিত থাকবেন।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের রংপুরের নির্বাচনী প্রচারণা কার্যক্রমকে সার্বিকভাবে সফল করার জন্য দলীয় নেতা-কর্মীসহ সকলের প্রতি আহ্বান জানিয়েছেন।

About editor

One comment

  1. Hiya, I am really glad I have found this information. Today bloggers publish just about gossips and net and this is really irritating. A good site with interesting content, that is what I need. Thank you for keeping this website, I’ll be visiting it. Do you do newsletters? Can not find it.

Leave a Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com