ব্রেকিং নিউজ

২০১৮-কে এভাবেই বিদায় জানালেন নুসরত

বি-টাউন থেকে টালিগঞ্জ সব জায়গাতেই চলছে ২০১৮কে বিদায় ও নতুন বছর ২০১৯কে স্বাগত জানানোর প্রস্তুতি। ৩১ ডিসেম্বর বর্ষশেষের এই দিনটি সকলেই চান নিজের মতো করে সেলিব্রেট করতে। টালিগঞ্জের অভিনেতা অভিনেত্রীদের ক্ষেত্রেও তার অন্যথা হচ্ছে না। 

২০১৮ কেমন ভাবে শেষ হয়ে গেল, বছরটা কীভাবে কাটালেন তা বোঝাতে সোশ্যাল সাইটে একটি মজার ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী নুসরত জাহান, আর এভাবেই বিদায় জানিয়েছেন ২০১৮কে। ভিডিওতে নুডুলস খেতে দেখা যাচ্ছে নুসরতকে। নুডুলস যেমন টানলে মুখের মধ্যে চটপট চলে যায়, সেভাবেই যেন নিমেষে শেষ হয়ে গেল ২০১৮। ভিডিওর ক্যাপশানে অভিনেত্রী লিখেছেন, ”As we “chow” to 2018… ”

প্রসঙ্গত ২৫ ডিসেম্বরও ছোট ছোট শিশুদের সঙ্গে সেলিব্রেট করার একটি ভিডিও শেয়ার করেছিলেন নুসরত…

২০১৮তে শেষ বার বিরসা দাশগুপ্তের ক্রিসক্রস ছবিতে দেখা গেছে নুসরত জাহানকে। ছবিতে মেহের-এর চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী। পাশাপাশি রাজীব বিশ্বাসে ‘নাকাব’ ছবিতেও দেখা গেছে নুসরতে। ২০১৯-এ সেভেন প্লাস বলে একটি ছবিতে তাঁকে দেখা যাবে বলে শোনা যাচ্ছে।

তবে শুধু অভিনয়ই নয়, ২০১৮তে অভিনেত্রীর গোপনে বিয়ে করে নেওয়ার খবরও রটে যায়। যদিও বিয়ের কথা পুরোপুরি অস্বীকার করেন নুসরত।

About editor

One comment

  1. Thank you for the auspicious writeup. It in fact was a amusement account it. Look advanced to more added agreeable from you! However, how can we communicate?

Leave a Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com