ব্রেকিং নিউজ

দীপিকার ব্যাগের মধ্যে ঠিক কী কী থাকে?

শনিবার নিজের ৩৩ বছরের জন্মদিন সেলিব্রেট করছেন দীপিকা পাড়ুকোন। আর তাঁর জন্মদিনে প্রকাশ্যে এল সেই ভিডিও, যার মাধ্যমে ফাঁস হল দীপিকা তাঁর ব্যাগের মধ্যে ঠিক কী কী রাখেন? 

মেয়েদের ব্যাগের মধ্যে কী থাকে সেবিষয়ে কৌতুহল নেই এমন পুরুষ খুব কমই আছেন। আর সেই মহিলা বা যুবতী যদি কোনও তারকা হন, তাহলে তো সেই কৌতুহল পুরুষ, মহিলা নির্বিশেষে সবার মধ্যেই ছড়িয়ে পড়ে? কী ঠিক বললাম কিনা? সম্প্রতি, ‘পিঙ্ক ভিলা’-কে দেওয়া সাক্ষাৎকারে তাঁর ব্যাগের মধ্যে ঠিক কী কী রাখেন, সেকথা নিজেই ফাঁস করেছেন অভিনেত্রী।

দীপিকা তাঁর অত্যন্ত ভারী ব্যাগ থেকে বের করে করে দেখান একের পর এক জিনিস, যেগুলি তাঁর কাছে অত্যান্ত গুরুত্বপূর্ণ। আর এই প্রত্যেকটা জিনিস তিনি সবসময় ব্যাগে রাখেন, যাতে তাঁকে একা এমন কোনও দ্বীপের মধ্যে ছেড়ে দিলেও তাঁর চট করে কোনও সমস্যা হবে না। কারণ, তাঁর কথায় তিনি ব্যাগের মধ্যো দরকারি প্রায় সব জিনিসই রাখেন। তাঁর দাবি, তিনি এক্কেবারেই মনে করেন না তাঁর ব্যাগে যা কিছু থাকে, তা আর অন্য কারোর ব্যাগে থাকতে পারে বলে। দীপিকার ব্যাগে থাকে ওয়ালেট, নগদ টাকা, ক্রেডিট কার্ড, মিন্ট, চার্জার, চিরুনি, চশমা, হেয়ার স্প্রে, আর দীপিকার ব্যাগের মধ্যে থেকে বের করে আরও একটি ব্যাগ। যার মধ্যে থাকে আরও অনেক গুরুত্বপূর্ণ জিনিস। ওই ব্যাগ থেকে দীপিকা বের করে টিসু, আই মাস্ক, ট্যাম্পন, ওষুধপত্র, নেলপলিশ রিমুভার, টাইড পেন (জামায় কোনও দাগ লাগলে তা তোলার জন্য ব্যবহার করা হয়।),লেন্স ক্লিনার, সেপটিপিন, গলার কিচকিচ দূর করার জন্য কোনও লজেন্স জাতীয় জিনিস, আর বাড়ির চাবি, পেনসিল, পেন, পারফিউম, রাবাপ ব্যান্ড, ক্লিপ, ইয়ার ফোন।

দীপিকা তাঁর ব্যাগের মধ্যে ঠিক কাকে কাকে পুরে ফেলতে চান, এর উত্তরে দিপ্পি বলেন, তাঁর স্বামী রণবীর, বোন আনিশা ও মা উজ্জ্বলা পাড়ুকোন।

About editor

One comment

Leave a Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com