ব্রেকিং নিউজ

মহিলাদের অসম্মান করে মন্তব্য! বিসিসিআইয়ের জবাবদিহি, ক্ষমা চাইলেন হার্দিক

“ভুল হয়েছে। আবেগ সামলাতে না পেরে অসংলগ্ন মন্তব্য করে ফেলেছি। কাউকে আঘাত করার উদ্দেশ্য ছিল না। আমি কারও ভাবাবেগে আঘাত করতে চাইনি”, কফি উইথ করণ-এ মহিলাদের নিয়ে বিতর্কিত মন্তব্যের পর ইনস্টা পোস্ট করে ক্ষমাপ্রার্থী হার্দিক পান্ডিয়া। আর সেটা এল বিসিসিআইয়ের জবাবদিহির পরই।

Comments made on a talk show have landed the two in trouble

সম্প্রতি পরিচালক করণ জোহরের টেলিভিশন শো কফি উইথ করণ-এ এসেছিলেন দুই তারকা ক্রিকেটার, হার্দিক পান্ডিয়া ও  কেএল রাহুল। সেখানেই করণের প্রশ্নে বেফাঁস মন্তব্য করে বসেন হার্দিক।

নাইট ক্লাবে গিয়ে কেন মহিলাদের নাম জিজ্ঞেস করেন না? হার্দিকের উত্তর ছিল, “আমি বিশেষত মহিলাদের চলন গমন দেখতে পছন্দ করি। আমি কালো, তাই সেগুলোই বেশি নজর করি।” এখানেই শেষ নয়। নিজের একাধিক সম্পর্ক নিয়েও খুল্লামখুল্লা মন্তব্য করতে শোনা যায় তাঁকে। শো-এর একটি জায়গায় তাঁকে এও বলতে শোনা যায়, সেক্স করে এলেও তিনি খুব সহজেই সেটা বলতে পারেন। ‘আজ করকে (সেক্স) আয়া’, এই মন্তব্যও শোনা যায়া হার্দিকের মুখে। তাছাড়াও রয়েছে একাধিক মহিলাকে একই সঙ্গে ফ্লার্টি টেক্সট করার বিষয়ও। হার্দিক নিজে যা স্বীকার করেছেন। এই গোটা এপিসোড টেলিভিশনে সম্প্রচার হতেই শুরু হয় বিতর্ক। মহিলাদের প্রতি অসম্মান, এই অভিযোগেই হার্দিকের মুখে লালা কালির দাগ দিতে শুরু করে সোশ্যাল জনতা।

(করণ জোহরের সঙ্গে হার্দিক ও রাহুল)

তারপর আর কি! এই বিষয়ে হস্তক্ষেপ করতে বাধ্য হয় ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। কমিটি অব অ্যাডমিনিসট্রেটরস-এর চেয়ারম্যান বিনোদ রাই পিটিআই-কে জানিয়েছেন, বিসিসিআই এই বিষয়ে হস্তক্ষেপ করেছে। হার্দিক পান্ডিয়া ও কেএল রাহুল, দুই ক্রিকেটারকেই শো-কজ ধরিয়েছে বোর্ড। কফি উইথ করণ-এ কেন এমন মন্তব্য করলেন, তার জবাব চেয়েছে বিসিসিআই। সেই জবাব দিতে হবে ২৪ ঘণ্টার মধ্যেই। এই উত্তপ্ত পরিবেশে ড্যামেজ কন্ট্রোল করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ক্ষমা চাইলেন হার্দিক।    

About editor

Leave a Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com