ব্রেকিং নিউজ

১০ বছরের উন্নয়নের গতি ধরে রাখতে হবে: নৌমন্ত্রী

দেশে নৌমন্ত্রণালয়সহ সব ক্ষেত্রে গত ১০ বছরে যে উন্নয়ন ও অগ্রগতি সাধিত হয়েছে, তার ধারাবাহিকতা রক্ষা করতে হবে বলে প্রত্যয় ব্যক্ত করেছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। তিনি বলেন, দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে আমাদের কাজ করতে হবে। উন্নয়নের গতি ধরে রাখতে হবে।

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) সচিবালয়ে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

নৌমন্ত্রী বলেন, নির্বাচনের সময় একটি কথা বলেছিলাম। অন্যান্য রাজনৈতিক দলও এ নির্বাচনে অংশগ্রহণ করেছিল। আমি প্রত্যেকটি রাজনৈতিক দলের কাছে আবেদন করেছিলাম—এই মুহূর্তে নেতৃত্বের দিক দিয়ে শেখ হাসিনার বিকল্প কে আছে? এ মুহূর্তে শেখ হাসিনার বিকল্প নেতৃত্ব আমরা খুঁজে পাচ্ছি না। এ মুহূর্তে শেখ হাসিনার বিকল্প কেউ নেই। দল যার যার নৌকা সবার। আমরা দেখেছি—এবারের নির্বাচনে সেটাই হয়েছে। আমাদের সৌভাগ্য, আমরা এ ধরণের একটি নেতৃত্ব পেয়েছি।

প্রধানমন্ত্রী বারবার একটি কথাই বলেন, আমার কোনো চাওয়া-পাওয়া নেই। আমি শুধু চাই মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়ন করে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়াবে। আমরা যাতে বীরের জাতি থাকতে পারি। তার চাওয়া-পাওয়া এতটুকুই। তাকে সে চাওয়া-পাওয়ার সহযোগিতা করার জন্য আমাদের অনেক কিছুই আছে’—বলেন নৌমন্ত্রী।

খালিদ বলেন, প্রধানমন্ত্রী আমাকে এই মন্ত্রণালয়ের দায়িত্ব দিয়েছেন, আমি তার প্রতি কৃতজ্ঞ। তিনি আমার প্রতি যে বিশ্বাস রেখেছেন আমি সেই বিশ্বাসের মর্যাদা দিতে চাই। এই মর্যাদা দেওয়ার ক্ষেত্রে আপনাদের সার্বিক সহযোগিতা প্রয়োজন।

About editor

Leave a Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com