ব্রেকিং নিউজ

সামাজিক নিরাপত্তায় সরকারি কর্মকর্তা-কর্মচারিদেরকে নিরলসভাবে কাজ করতে হবে : সমাজকল্যাণমন্ত্রী

সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি বলেছেন, সামাজিক নিরাপত্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরাসরি এবং সুনির্দিষ্ট নির্দেশনা রয়েছে। প্রত্যেক সরকারি কর্মকর্তা-কর্মচারিদেরকে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ি নিরলসভাবে কাজ করে যেতে হবে।
আজ সকালে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের কনফারেন্স রুমে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুজ্জামান আহমেদ ও প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপির সাথে মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারিদের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
সমাজকল্যাণ মন্ত্রী বলেন, ‘গত ১০ বছরে দেশ যে গতিতে এগিয়ে গেছে আগামী ৫ বছর আপনাদের (সরকারি কর্মকর্তা) সেই উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হবে। সরকারি কোন কাজ ফেলে রেখে গড়িমসি করা যাবে না। আমাদের ভিশন ২০২১ পূরণ হবার পথেই। ইনশাল্লাহ সামনের লক্ষ ২০৪১ পূরণ হবে।’
অনুষ্ঠানে নতুন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারিদের সহোযোগিতা কামনা করে বলেন, ‘মুক্তিযোদ্ধারা দেশ স্বাধীন করেছিলেন, মুক্তিযোদ্ধাদের হাতেই দেশ এগিয়ে চলেছে এবং চলবে। দেশ এভাবে এগিয়ে চললে আগামী ২০৪০ সালের মধ্যেই প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় আমরা উন্নত জাতীতে পরিণত হবো।’
সমাজকল্যাণ সচিব জিল্লার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সমাজসেবা অধিদপ্তরের মহাপরিচালক গাজী মোহান্মদ নুরল কবীর, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (প্রশাসন) ড. নাসির ইসলাম, সমাজকল্যাণ পরিষদের নির্বাহী সচিব এটিএম নাসির মিয়াসহ মন্ত্রণালয়ের উর্দ্ধতন কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

About editor

Leave a Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com