ব্রেকিং নিউজ

মাগুরা মেডিকেল কলেজের আনুষ্ঠানিক যাত্রা

মাগুরা মেডিকেল কলেজের প্রথম ব্যাচের ৫০ জন ছাত্র-ছাত্রীদের প্রথম বর্ষের ক্লাসের উদ্বোধন ও ব্যাচের পরিচিত সভা আজ বৃহস্পতিবার সকালে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের সমম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। এর মধ্যে দিয়ে মাগুরা মেডিকেল কলেজের আনুষ্ঠানিক যাত্রা শুরু হলো।
মেডিকেল কলেজের অধ্যক্ষ অলোক কুমার সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর এমপি।
ক্লাসের উদ্বোধন ও ব্যাচ পরিচিতির উদ্বোধন করেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব মোঃ আকরাম আল হোসেন।
এতে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মোঃ আলী আকবর, পুলিশ সুপার খান মোহাম্মদ রেজোয়ান, সিভিল সার্জন ডাক্তার মুনশী মোঃ ছাদুল্লাহ, ২৫০ শয্যা হাসপাতালের তত্ত্বাবধায়ক সুশান্ত কুমার বিশ্বাস, ডাক্তার জয়ন্তু কুমার কুন্ডু প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে সাইফুজ্জামান শিখর বলেন, প্রধানমন্ত্রী বাংলাদেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছেন। যেখানে স্বাস্থ্য খাত অন্যতম। আমরা অগ্রবর্তী স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে চাই।
তিনি বলেন, জাতির জনকের স্বদেশ প্রত্যাবর্তনের মাধ্যমে স্বাধীনতা পূর্ণতা পায়। জাতিরজনক বেঁচে থাকলে আজকে দেশে যে উন্নয়ন হয়েছে ৮০’র দশকেই সে উন্নয়ন সম্ভব ছিল । বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নত বাংলাদেশ গড়তে আগামী প্রজন্মের জন্য ডেলটা পরিকল্পনা গ্রহণ করেছেন।
এ সময় তিনি মাগুরা মেডিকেল কলেজের নবাগত ছাত্র-ছাত্রীদের অভিনন্দন জানান।

About editor

Leave a Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com