ব্রেকিং নিউজ

সূর্যসেনের প্রতি ডিজিটাল বাংলাদেশ পাবলিসিটি কাউন্সিলের শ্রদ্ধা

ব্রিটিশ বিরোধী আন্দোলনের অগ্নিপুরুষ ও মহানায়ক বিপ্লবী মাস্টারদা সূর্যসেনের ৮৫তম প্রয়াণ দিবসে তাঁর প্রতি ফুলেল শ্রদ্ধা জানিয়েছে ডিজিটাল বাংলাদেশ পাবলিসিটি কাউন্সিল। আজ থেকে ৮৫ বছর আগে এই দিনে বৃটিশ সরকার মাস্টারদা সূর্যসেনকে ফাঁসি দিয়েছিলেন।
আজ এখানে প্রাপ্ত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কাউন্সিলের সভাপতি, বিএমএ চট্টগ্রামের সাবেক সভাপতি ডা. শেখ সফিউল আজম ও সাধারণ সম্পাদক স ম জিয়াউর রহমানের নেতৃত্বে সংগঠনের নেতাকর্মীরা আজ চট্টগ্রাম নগরীর জেএম সেন হলের বিপ্লবী মাস্টারদা সূর্যসেনের আবক্ষ মূর্তিতে এই শ্রদ্ধা নিবেদন করেন।
এ সময় নেতৃবৃন্দ বলেন, বাঙালির ইতিহাসে অজেয় সাহসী ব্যক্তিত্ব বিপ্লবী মাস্টারদা সূর্যসেন। যুগ-যুগ ধরে কালের পথ পরিক্রমায় বাঙালির হৃদয়ে ইতিহাসের কালজয়ী মহানায়ক হয়ে বেঁচে থাকবেন তিনি। তারা বলেন, ভবিষ্যত প্রজন্মকে বিপ্লবী সূর্যসেনের চেতনায় ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে গড়ে তুলতে হবে।
এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা অমল মিত্র, লায়ন তাপস হোড়, দীপঙ্কর চৌধুরী কাজল, এডভোকেট প্রদীপ কুমার চৌধুরী, অজিত কুমার শীল, মো. জসিম উদ্দিন চৌধুরী, সুভাষ চৌধুরী টাংকু, ডা. মো. জামাল উদ্দিন, প্রভাষক রিপন চক্রবর্তী, আসিফ ইকবাল, কেজিএম সবুজ, সজল দাশ, নিউটন দে ও বাবর মুনাফ।

About editor

Leave a Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com