ব্রেকিং নিউজ

রান্নাঘরে প্রেমের স্বাদ নিয়ে এল ‘আহা রে’-এর ট্রেলার

 ‘শাহজাহান রিজেন্সি’-র পর ফের দর্শকদের জন্য নতুন উপহার নিয়ে আসছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। ছবির নাম ‘আহা রে’। এবার অভিনেত্রীকে অন্যরূপে দেখা যাবে। গ্ল্যামারাস অভিনেত্রী নতুন এই ছবিতে থাকবেন হেঁশেলের দায়িত্বে।

ছবির গল্প রান্নাঘর আর তার সঙ্গে যুক্ত দু’জন মানুষকে নিয়ে। রান্নাই এদের কাছাকাছি আনে। প্রেম, ভালবাসা, আত্মিক টান, সবই এই রান্নাঘরকে ঘিরেই আবর্তিত হয়েছে। গল্প শুরু হয়েছে এক নামী শেফকে ঘিরে। ঢাকার ফারহাজ চৌধুরি। বড় হোটেলের প্রধান শেফ সে। নতুন নতুন খাবার বানানো তার পেশা। নেশাও। ম্যাগাজিনে তার সাক্ষাৎকার ছাপা হয়। সে মনে করে ভাল রান্নার জন্য নিয়ম নয়, জরুরি কল্পনা। কিন্তু ভাগ্য তাকে এনে ফেলে কলকাতায়। কিন্তু নামী কোনও হোটেলের রান্নাঘরে সে আর শেফ নয়। বরং সাধারণ মধ্যবিত্ত এক বাঙালি মেয়ের হেঁশেল তাকে টানে। খাবারের স্বাদ যে শুধু মশলায় নয়, ভালবাসাতেও লুকিয়ে আছে, তা জানতে পারে সে। মধ্যবিত্ত এক মেয়ের কাছে রান্না শিখতে চায়। এই রান্নাবান্নার মধ্যেই সেই সাধারণীকে মন দিয়ে ফেলে ঢাকার নামী শেফ। এখানে বাধে আর এক সমস্যা।

ধর্ম দু’জনের আলাদা। একজন হিন্দু, অন্যজন মুসলিম। বয়সেরও ফারাক আছে। পাত্রী যদি পাত্রের থেকে বড় হয়, তাহলে এখনও সমাজ সহজে মেনে নেয় না। এখানে সেই সমস্যাও আছে। সব মিলিয়ে পরিস্থিতি জটিল। আর এই জটিলতারই পরত খুলতে চেষ্টা করেছেন পরিচালক রঞ্জন ঘোষ। ছবিতে ঋতুপর্ণা সেনগুপ্ত ছাড়াও অভিনয় করেছেন আফরিন শুভ, পরাণ বন্দ্যোপাধ্যায়, আলগমীর হোসেন, দীপঙ্কর দে, শকুন্তলা বড়ুয়া, অমৃতা চট্টোপাধ্যায়, অনুভব পাল ও শুভ্র শংকর দাস। ছবির চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। ক্যামেরার দায়িত্বে রয়েছেন হরি নায়ার। ‘দহন’-এর পর দ্বিতীবার কোনও বাংলা ছবিতে তিনি সিনেমাটোগ্রাফির দায়িত্ব সামলালেন। ছবিটি সম্পাদনা করেছেন রবিরঞ্জন মৈত্র। আবহসংগীত বিনীতরঞ্জন মৈত্র আর সংগীত সৌভিক গুপ্তের (স্যাভি)। গীতিকার আস্কর আলি পণ্ডিত, শুভদীপ কান্টাল। ছবিটি ৮ ফেব্রুয়ারি মুক্তি পাওয়ার কথা।           https://youtu.be/oDmi3Vj-ZGA

About editor

Leave a Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com