ব্রেকিং নিউজ

‘একমাত্র ওর সঙ্গেই প্রেম করেছি’

কার্তিক আরিয়ানের সঙ্গে ডেট করতে চান— এ কথা প্রকাশ্যেই জানিয়েছিলেন সারা আলি খান। আবার সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গেও তাঁর সম্পর্কের গসিপ শোনা যায় সিনে মহলে। কিন্তু সারা আলি খান ডেট করেছিলেন অন্য এক ব্যক্তির সঙ্গে। নিজেও সেই গোপন তথ্য শেয়ার করেছেন।

সদ্য এক সাক্ষাত্কারে সারা জানিয়েছেন, এই মুহূর্তে তিনি সিঙ্গল। কিন্তু এক সময়ে প্রেম করেছিলেন কেন্দ্রীয় মন্ত্রী সুশীল কুমার শিণ্ডের নাতি বীর পাহাড়িয়ার সঙ্গে। ‘‘একমাত্র বীরের সঙ্গেই আমি ডেট করেছিলাম। আমার জীবনে এখনও পর্যন্ত বীর ছাড়া অন্য কোনও বয়ফ্রেন্ড হয়নি।’’

২০১৬-এ বীর এবং সারার কিছু ছবি ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। শোনা গিয়েছিল, আংটি বদলও করেছিলেন তাঁরা। তবে সে সব নিয়ে মুখ খোলেননি এই স্টার কিড।

‘কেদারনাথ’ দিয়ে অনস্ক্রিন ডেবিউ করেছেন সারা। ‘সিম্বা’তেও তাঁর অভিনয় পছন্দ করেছেন দর্শক। সব মিলিয়ে তরুণ প্রজন্মের এই হার্টথ্রবের লভ লাইফ নিয়ে উত্সাহী অনুরাগীরা।  

About editor

One comment

  1. Heya i am for the first time here. I came across this board and I find It truly useful & it helped me out much. I hope to give something back and help others like you helped me.

Leave a Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com