ব্রেকিং নিউজ

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রিমিয়ার ব্যাংক

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রিমিয়ার ব্যাংক। প্রতিষ্ঠানটি ‘প্রবেশনারি অফিসার এবং ট্রেইনি জুনিয়র অফিসার’ পদে এই নিয়োগ দেবে। যোগ্য ও আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারেন।

পদের নাম

প্রবেশনারি অফিসার এবং ট্রেইনি জুনিয়র অফিসার।

যোগ্যতা

এই পদ দুটিতে আবেদনের জন্য যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে ন্যূনতম স্নাতক পাস হতে হবে। প্রবেশনারি অফিসার পদের জন্য প্রার্থীর শিক্ষাজীবনে স্নাতকে ন্যূনতম ৩ এবং উচ্চ মাধ্যমিক ও মাধ্যমিকে ৪ এবং ট্রেইনি জুনিয়র অফিসার পদের জন্য স্নাতকে ন্যূনতম ২ এবং উচ্চ মাধ্যমিক ও মাধ্যমিকে ২.৫ থাকতে হবে। সঙ্গে প্রার্থীর মাইক্রোসফট অফিসে কাজের দক্ষতা প্রয়োজন। ৩১ জানুয়ারি, ২০১৯ পর্যন্ত অনূর্ধ্ব বয়স ৩০ বছর। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের বাংলাদেশের যেকোনো জায়গায় নিয়োগ দেওয়া হবে।

বেতন-ভাতা

প্রবেশনারি অফিসার পদের জন্য প্রবেশনারি পিরিয়ডে বেতন ৩২ হাজার টাকা, তবে দুই বছর প্রবেশনারি পিরিয়ড শেষ হওয়ার পর ৩৭ হাজার টাকা।

ট্রেইনি জুনিয়র অফিসার পদের জন্য প্রবেশনারি পিরিয়ডে বেতন ২৪,৫০০ টাকা, তবে এক বছর প্রবেশনারি পিরিয়ড শেষ হওয়ার পর ৩২,৫০০ টাকা।

আবেদনের নিয়ম

প্রার্থীরা প্রিমিয়ার ব্যাংক ওয়েবসাইটে (http://premierbankltd.com/pbl/careers) অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের তারিখ

অনলাইনের মাধ্যমে এরই মধ্যে আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। তবে আগ্রহী প্রার্থীরা ২৪ ফেব্রুয়ারি, ২০১৯ পর্যন্ত আবেদন করতে পারবেন।

সূত্র : ডেইলি স্টার, ১২ ফেব্রুয়ারি, ২০১৯।

About editor

Leave a Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com