ব্রেকিং নিউজ

স্থানীয় সম্পদের ওপর ভিত্তি করে বিনিয়োগ প্রকল্প করবে এফবিসিসিআই

কাউন্সিল অব চেম্বার্স বাংলাদেশের সভাপতি ও এফবিসিসিআই’র সিনিয়র সহ-সভাপতি শেখ ফজলে ফাহিম বলেছেন, বেসরকারি উদ্যোক্তাদের স্থানীয় সম্পদের প্রাচুর্যের ওপর ভিত্তি করে বিনিয়োগ করতে হবে। তারই ভিত্তিতে এফবিসিসিআই মধ্যম ও দীর্ঘমেয়াদি প্রকল্প হাতে নিয়েছে।
আজ সোমবার চট্টগ্রাম নগরের হোটেল আগ্রাবাদের ইছামতি হলে চট্টগ্রাম, কক্সবাজার, রাঙামাটি, বান্দরবান ও খাগড়াছড়ি- এই পাঁচ জেলার ৮টি চেম্বারের নেতাদের সঙ্গে আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
এফবিসিসিআই এনগেজ, রিফ্লেক্ট অ্যান্ড প্ল্যান অব অ্যাকশন (ইআরপি) শীর্ষক প্রবন্ধ উপস্থাপন করেন শেখ ফজলে ফাহিম। অর্থনৈতিক সমৃদ্ধিতে বেসরকারি খাতের অবদান বেশি উল্লেখ করে শেখ ফজলে ফাহিম বলেন, বিজ্ঞানভিত্তিক পলিসি তৈরি করেন বেসরকারি উদ্যোক্তারা। এফবিসিসিআই আরবিট্রেশন সেন্টারে বাণিজ্যিক বিরোধ নিষ্পত্তিতে এবং ইকোনমিক ইনস্টিটিউশন পলিসি প্ল্যানিং অ্যান্ড ডিজাইনের কাজ করবে। তিনি জানান, পূর্বাচলে প্রধানমন্ত্রীর দেওয়া ৫৪ কাঠা জমিতে ৫০ তলা টাওয়ার নির্মাণ করা হবে।
সভায় চট্টগ্রাম চেম্বার সভাপতি মাহবুবুল আলম, এফবিসিসিআই, মেট্রোপলিটন চেম্বার, চট্টগ্রাম উইম্যান চেম্বার, কক্সবাজার চেম্বার, রাঙামাটি চেম্বার, বান্দরবান চেম্বার, খাগড়াছড়ি চেম্বার ও বান্দরবান উইম্যান চেম্বারের নেতারা উপস্থিত ছিলেন।

About editor

Leave a Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com