ব্রেকিং নিউজ

পর্দায় নায়কের সঙ্গে লিপলকে আপত্তি নেই তামান্নার!

পর্দায় চুমু খাওয়া নিয়ে অনেক সেলেবদেরই ‘নৈব নৈব চ’ গোছের ব্যাপার থাকে। এককথায় ইন্ডাস্ট্রিতে এমন অনেক সেলিব্রিটি রয়েছেন যারা ‘নো কিসিং পলিসি’-তে বিশ্বাসী। সেই তালিকায় রয়েছে তামান্না ভাটিয়াও। তবে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির এই নায়িকা কিন্তু তাঁর ‘নো কিসিং পলিসি’ ভাঙতে রাজি বলিউডের এক অভিনেতার জন্য। তিনি হৃতিক রোশন। আজ্ঞে! সম্প্রতি এক টেলিভিশন চ্যানেলের এক বিখ্যাত টক শোয়ে এসে এমনটাই জানিয়েছেন তামান্না।

‘ফেমাসলি ফিল্মফেয়ার’ নামে এক তামিল টক শোয়ে আমন্ত্রিত ছিলেন দক্ষিণী এই অভিনেত্রী। সেখানেই তিনি জানিয়েছেন, “আমি সাধারণত অনস্ক্রিনে চুমু খাই না। আর এটা কোনও ছবি সই করার আগেই চুক্তিপত্রের শর্তাবলীতে উল্লেখ করে দিই। এটা নিয়ে বন্ধুদের সঙ্গেও হাসি-ঠাট্টা হয়। তবে বিপরীতের মানুষটি যদি হৃতিক রোশন হন, তাহলে তো… আমি অবশ্যই… অবশ্যই…।”

কিন্তু হৃতিকই কেন? কারণ, তামান্না নাকি ছোট থেকেই হৃতিকের অন্ধ ভক্ত। সম্প্রতি ‘কাবিল’ স্টারের সঙ্গে দেখা হওয়ায় তামান্না নাকি তাঁর উচ্ছ্বাস ধরে রাখতে পারেননি। এক্কেবারে পর্দার ফ্যানগার্ল মোমেন্টের মতো অবস্থা হয়েছিল তাঁর। আর এই ছবি তিনি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন এক ইয়াব্বড় ক্যাপশন সহযোগে।

“একজন অভিনেতা যাঁকে আমি আমার ক্যারিয়ারের একদম শুরুর দিন থেকেই অনুসরণ করি। কাজের প্রতি তাঁর একাগ্রতা দেখে মুগ্ধ হই, যা আমার অনুপ্রেরণা জোগায়। অনেকদিনের সুপ্ত বাসনা ছিল আমার প্রিয় হিরোর সঙ্গে কোনওদিন দেখা হোক। আজ সেই দিনটি, যা অবশেষে বহু বছরের বাসনা পূর্ণ করল। হৃতিক আপনি ভীষণই বিনম্র। এর আগে কোনওদিন ছবি তোলার আগে এত নার্ভাস হইনি। তবে আমি ততটাই উচ্ছ্বসিত। এত সুন্দর একটি স্মৃতির জন্য ধন্যবাদ!”- নিজের ইনস্টাগ্রাম পোস্টে এমনটাই লিখেছেন ‘বাহুবলী’ খ্যাত অভিনেত্রী।

About editor

Leave a Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com