ব্রেকিং নিউজ

মানুষের জন্য কিছু করতে চান নুসরত, স্নিকার্স পরে প্রচারে নেমে পড়লেন মিমি

রাজনীতিতে যে কোনও মুহূর্তে যে কোনও কারোর পাশা বদলে যেতে পারে। আজ যে রাজা, কাল সে ফকির। আবার উলটোটাও হতে পারে। এই মুহূর্তে তার সর্বশ্রেষ্ঠ প্রমাণ মিমি চক্রবর্তী ও নুসরত জাহান। এবছর লোকসভা নির্বাচনে এই দুই নায়িকাকে প্রার্থী করে চমকে দিয়েছেন তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

দলের তরফে প্রার্থী হতে পেরে যারপরনাই আহ্লাদিত দুই অভিনেত্রী। বসিরহাট কেন্দ্র থেকে তৃণমূল কংগ্রেস প্রার্থী নির্বাচন করেছে নুসরত জাহানকে। ফোনে তিনি জানালেন, দলের প্রতি তিনি কৃতজ্ঞ। দলের জন্য ও সাধারণ মানুষের জন্য কিছু করতে চেয়েছিলেন তিনি। তাই এবারের লোকসভা নির্বাচনে প্রার্থী হয়ে সেই দায়িত্বটাই পূরণ করতে চান। দল ও মানুষের জন্য কাজ করা তাঁর কর্তব্যের মধ্যে পড়ে। এবার সেটাই করতে চান তিনি। মানুষের পাশে দাঁড়াতে চান।

এদিকে লোকসভা নির্বাচনের প্রার্থী তালিকা প্রকাশ হওয়ার পরপরই কাজ শুরু করে দিয়েছেন মিমি চক্রবর্তী। যাদবপুর লোকসভা কেন্দ্র থেকে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হচ্ছেন তিনি। দুপুরে প্রার্থী তালিকা ঘোষণার পর বিকেলেই তিনি নিজের কেন্দ্র যাদবপুরে প্রচারে নেমে পড়েন। এলাকার মানুষের সঙ্গে কথাবার্তা বলেন তিনি। দলীয় কর্মীরা তাঁকে শুভেচ্ছা জানান। কিন্তু কাজ যে এখনও অনেক বাকি, তা জানেন মিমি। তাই এখন সেদিকেই মনোনিবেশ করতে চান। সাংবাদিকদের তিনি জানিয়েছেন, যাদবপুর লোকসভা কেন্দ্র অনেক বড়। তাই আজ থেকেই স্নিকার্স পরে প্রচারের কাজ শুরু করে দিয়েছেন তিনি। নেমে পড়েছেন ময়দানে। কেরিয়ারের মধ্যগগণে রাজনীতি ও ফিল্ম সামলানো খুব একটা সহজ কাজ নয়। কিন্তু তিনি এর আগে একাধিক কাজ একসঙ্গে করেছেন। তাই এবারও যদি অভিজ্ঞ মানুষের আশীর্বাদের হাত মাথায় থাকে, তাহলে তিনি অবশ্যই এক্ষেত্রেও সফল হবেন।

তবে শুধু মিমি বা নুসরতই নন, তৃণমূলের প্রার্থী তালিকায় রয়েছেন আরও তারকারা। তাঁদের মধ্যে অবশ্যই উল্লেখযোগ্য দেব। এবারও ঘাটাল থেকেই প্রার্থী হচ্ছেন তিনি। এছাড়া আগেরবারের দুই তারকা সাংসদ মুনমুন সেন এবং শতাব্দী রায় ফের প্রতিদ্বন্দ্বিতা করছেন। শতাব্দী আগের কেন্দ্র বীরভূম থেকেই লড়বেন। কেন্দ্র বদলেছে মুনমুন সেনের। বাঁকুড়া কেন্দ্রের বদলে তিনি এবার লড়বেন আসানসোল কেন্দ্র থেকে।  

About editor

Leave a Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com