ব্রেকিং নিউজ

বন্ধুর সঙ্গে হোটেলে থেকে বিল না মিটিয়েই চম্পট দিলেন অভিনেত্রী

দীর্ঘদিন রাজনীতিবিদ বন্ধুর সঙ্গে হোটেলে কাটিয়ে হোটেলের অর্ধেক বিল না দিয়েই চম্পট দিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি, কন্নড় অভিনেত্রী পূজা গান্ধীর বিরুদ্ধে এমনই অভিযোগ আনল বেঙ্গালুরু এক পাঁচতারা হোটেল কর্তৃপক্ষ। 

হোটেলের ম্যানেজারের দাবি, ২০১৬ সালের এপ্রিল মাস থেকে ২০১৭ সালের মার্চ পর্যন্ততাঁদের হোটেলে রাজনীতিবিদ বন্ধু অনিল পি মিনাসিনাকাইয়ের সঙ্গে কাটিয়েছেন দক্ষিণী অভিনেত্রী পূজা গান্ধী। যার ট্যাক্স সহ হোটেলের বিল গিয়ে দাঁড়ায়  ২৬ লক্ষ ২২ হাজার ৩৪৪ টাকা। যার মধ্যে ২০১৬ সালের এপ্রিল মাস থেকে ২০১৮-র ডিসেম্বর পর্যন্ত ২২ লক্ষ, ৮৩ হাজার ১২৯ টাকা বিল মেটালেও বাকি ৩ লক্ষ ৩৫ হাজার না দিয়েই নাকি চম্পট দেন অভিনেত্রী ও তাঁর রাজনীতিবিদ বন্ধু। হোটেল ম্যানেজারের আরও অভিযোগ, হোটেলের কর্মীরা যখন পূজা ও তাঁর বন্ধুর কাছে বিল মিটিয়ে দেওয়ার কথা বলেন, তাঁরা কোনও কিছুই স্পষ্টভাবে না জানিয়ে হোটেল ছেড়ে বেরিয়ে যান। ম্যানেজারের কথা অনুযায়ী, হোটেল কর্মীরা প্রথমে ভেবেছিলেন, কোনও ছবির শ্যুটিংয়ের ব্যস্ততার কারণেই অভিনেত্রী তরিঘরি হোটেল ছেড়েছেন। পরবর্তীকালে হোটেল কর্তৃপক্ষের তরফে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি পুরো বিষয়টিই অস্বীকার করেন। জানিয়ে দেন, এবিষয়ে তাঁর কিছুই করার নেই।

হোটেলের ম্যানেজার জানিয়েছেন, তাঁদের তরফে অনিল পি মিনাসিনাকাইয়ের সঙ্গে যোগাযোগ করা হলে, তিনি চেক পাঠিয়ে দেন। যদিও সেই চেক বাউন্স করে। ইন্ডিয়ান এক্সপ্রেসে প্রকাশিত প্রতিবেদন অনুসারে হোটেল কর্তৃপক্ষের তরফে মিনাসিনাকাইয়ের বিরুদ্ধে ‘নন কগনিজেবল অপেন্সে’ মামলা দায়ের কর হয়। জানা যাচ্ছে, এরপরেই তরিঘরি হোটেল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে বিল মেটাতে উদ্যোগী হন অনিল পি মিনাসিনাকাই। অন্যদিকে পুরো বিষয়টিই ‘ভুল বোঝাবুঝি’ বলে দাবি করেছেন কন্নড় অভিনেত্রী পূজা গান্ধী। 

প্রসঙ্গত, তামিল, মালায়লাম, কন্নড় সহ বহু দক্ষিণী ছবিতে অভিনয় করেন পূজা গান্ধী। বলিউড ফিল্ম ‘দুশমনি’ ও বাংলা ছবি ‘তোমারে সেলাম’ ছবিতেও দেখা গিয়েছিল পূজা গান্ধীকে।

About editor

Leave a Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com