ব্রেকিং নিউজ

পাঞ্জাবকে হারিয়ে প্রথম জয়ের স্বাদ পেল বিরাটের বেঙ্গালুরু

অবশেষে জয়ের দেখা পেল বেঙ্গালুরু। সাত নম্বর ম্যাচে এসে এবারের আইপিএলে জয়ের স্বাদ পেল বিরাট কোহলির আরসিবি। গেইলের অপরাজিত ৯৯ রান কাজে এল না। বিরাট কোহলি ও এবি ডিভিলিয়ার্সের অর্ধশতরানে ৮ উইকেটে জয় পেল বেঙ্গালুরু।

টস জিতে এদিন প্রথমে পঞ্জাবকে ব্যাট করতে পাঠান বেঙ্গালুরু অধিনায়ক বিরাট কোহলি। আগের ম্যাচের শতরানকারী কেএল রাহুল এদিন অবশ্য ফিরে গেলেন তাড়াতাড়ি। ১৮ রান করে চাহলের বলে স্টাম্পিং হলেন রাহুল। তবে আর এক ওপেনার ক্রিস গেইল শেষ পর্যন্ত ক্রিজে থেকে গেলেন অপরাজিত ৯৯ রান করে। ৬৪ বলে ১০টি চার ও ৫টি ছক্কা হাঁকালেন তিনি। মায়াঙ্ক আগরওয়াল আর সরফরজ খান দুজনেই ১৫ রান করে আউট হলেন। শেষ দিকে ১৮ রানে অপরাজিত থাকেন মনদীপ সিং। বেঙ্গালুরুর হয়ে ২টি উইকেট নেন যুজবেন্দ্র চাহল। একটি করে উইকেট নেন মহম্মদ সিরাজ ও মঈন আলি।  

১৭৪ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে পার্থিব-বিরাট জুটি ঝোড়ো শুরু করলেও ৯ বলে ১৯ রান করে সাজঘরে ফিরে যান পার্থিব প্যাটেল। এরপর বিরাট কোহলি-এবি ডিভিলিয়ার্স জুটি বেঙ্গালুরুকে জয়ের পথ দেখায়। ৫৩ বলে ৬৭ রান করে ফিরে গেলেন বিরাট। কিন্তু বেঙ্গালুরুকে জিতিয়ে মাঠ ছাড়লেন এবি ডিভিলিয়ার্স। ৩৮ বলে ৫৯ রানে অপরাজিত থাকেন এবিডি। ১৬ বলে ২৮ রানে অপরাজিত থাকেন স্টোইনিস। চার বল বাকি থাকতেই ৮ উইকেটে ম্যাচ জিতে নেয় আরসিবি।

About editor

Leave a Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com