ব্রেকিং নিউজ

ব্যক্তিগত প্রশ্নে রেগে গেলেন দীপিকা, জবাবে চুপ সাংবাদিকরা

গত বছরই গাঁটছড়া বেঁধেছেন এই সেলেব কাপল। পাপারাৎজিরাও প্রায় সমসমই তাক করে আছেন তাঁদের দিকেই। ইতিমধ্যে বি-টাইনের অন্যতম হটকেক বলতে যা বোঝায় তা হল দীপিকা পাড়ুকোন এবং রণবীর কাপুর। এমনকী ‘রিলেশনশিপ গোল’ হিসেবেও তালিকার শীর্ষের রয়েছে দীপবিরের নামই। বলার অপেক্ষা রাখে না, একাধিকবার অস্বস্তিকর প্রশ্নের মুখোমুখি হতে হয় তাঁদের। সম্প্রতি ফের এমনই এক প্রশ্নে কার্যত মেজাজ হারালেন দীপিকা।

একটি অনুষ্ঠানে দীপিকার ভবিষ্যত পরিকল্পনা নিয়ে জানতে চান সাংবাদিকরা। তাঁকে জিজ্ঞেস করা হয় মা হওয়া নিয়ে কী ভাবছেন  তিনি, ব্যস এতেই রীতিমতো রেগে যান দীপিকা। সোজাসাপটা উত্তর দেন, “যেদিন আপনারা এই প্রশ্ন করা বন্ধ করবেন সেদিনই পরিবর্তন আসবে। যখন এটা হওয়ার, তখন হবে। নিশ্চয় সময় মতো মা হবো। একজন দম্পতি বা মহিলার ওপর এই বিষয়টা জোর করে চাপিয়ে দেওয়া ঠিক নয়।” এই প্রসঙ্গ রণবীর এড়িয়ে গেলেও, মুখের ওপরই জবাব দেন নায়িকা। যা দেখে একেবারে চুপ করে যান সাংবাদিকরা।

উল্লেখ্য আপাতত কেরিয়রেই মন দিয়েছেন এই সেলেব দম্পতি। পাড়ুকোন কাজ করছেন ছপক ছবিতে। অন্যদিকে রণবীর সিং-এর হাতে রয়েছে ৮৩, তখত এর মতো ছবি। 

About editor

৩ comments

  1. I’m gratified by the manner in which sangbadbangladesh.net deals with this type of subject! Generally on point, often controversial, consistently thoughtful as well as stimulating.

  2. Good, solid content. I just now passed this on 5/7/2019 to a fellow student who has been involved in a little research of her own on the topic. To show their appreciation, they just bought me lunch! So, I guess I should say: Thanks for the drink!

  3. Kudos for the noteworthy site you’ve created at sangbadbangladesh.net. Your enthusiasm is definitely inspiring. Thanks again!

Leave a Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com