ব্রেকিং নিউজ

লাইফ সাপোর্টে শিল্পী সুবীর নন্দী

খ্যাতনামা কণ্ঠশিল্পী সুবীর নন্দী হৃদরোগে আক্রান্ত হয়ে লাইফ সাপোর্টে রয়েছেন। তাকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে।
আজ দুপুর বারটায় সুবীর নন্দীর ভাই শিল্পী তিমির নন্দী বাসসকে জানান, সিলেটে একটি অনুষ্ঠানে যোগদান শেষে ট্রেনে ঢাকায় ফিরছিলেন শিল্পী। ট্রেনেই তিনি অসুস্থ হয়ে পড়েন। তাকে দ্রুত সিএমএমএইচ-এ নিয়ে যাওয়া হয় গতরাতে। লাইফ সাপোর্টে নেওয়ার পর চিকিৎসকরা জানিয়েছেন ৭২ ঘণ্টা অবজারভেশনে রাখা হয়েছে শিল্পীকে। গতকালের চেয়ে আজ তার অবস্থা কিছুটা ভাল।
শিল্পী সুবীর নন্দীর মেয়ে ফাল্গুনী সাংবাদিকদের জানান, শুক্রবার সিলেটে একটি পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন শিল্পী সপরিবারে। অনুষ্ঠান শেষে রোববার রাতে সিলেট থেকে ঢাকায় ফিরছিলেন ট্রেনে। রাত ৯টার দিকে উত্তরার কাছাকাছি ট্রেন আসতেই হঠাৎ সুবীর নন্দীর শারীরিক অবস্থা খারাপ হয়ে যায়। ক্যান্টনমেন্ট এলাকায় ট্রেন থেকে তাকে নামিয়ে অ্যাম্বুলেন্সে করে দ্রুত সিএমএইচে নিয়ে যাওয়া হয়।
গতরাতে সাড়ে বারটার দিকে শিল্পীর অবস্থা অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। শিল্পীর ঘনিষ্ঠ স্বজন তৃপ্তি কর জানান, রোববার রাতে সুবির নন্দীকে সিএমএইচের জরুরি বিভাগে নেওয়ার পর রাত ১১টার দিকে হার্ট অ্যাটাক হয় তার। দ্রুত লাইফ সাপোর্টে নেওয়া হয় শিল্পীকে।
ফাল্গুনী জানান, দীর্ঘদিন ধরেই কিডনির অসুখে ভুগছেন তার বাবা। ল্যাবএইড হাসপাতালে নিয়মিত ডায়ালাইসিস করান শিল্পী। কিডনি ছাড়াও বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন সুবীর নন্দী।

About editor

One comment

  1. Quite a good read. I just now passed this on 5/10/2019 to a fellow student who has been doing a little research of their own on this subject. To show their appreciation, they just bought me dinner! So, I guess I should say: Thanks for the meal!

Leave a Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com