ব্রেকিং নিউজ

মেলবোর্ণে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রধান অতিথি শাহরুখ

মেলবোর্ণে আয়োজিত আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের প্রধান অতিথি হিসেবে ডাক পেলেন বলিউড বাদশা শাহরুখ খান।

আগামী ৮ আগস্ট থেকে ১৭ আগস্ট মেলবোর্নে চলবে ভারতীয় চলচ্চিত্র উত্‍সব। সেখানেই প্রধান অতিথি হিসেবে হাজির থাকবেন সুপারস্টার। বৃহস্পতিবারই প্রধান অতিথি হিসেবে শাহরুখের উপস্থিত থাকার খবর প্রকাশ্য আসে আয়োজকদের তরফে।

অস্ট্রেলিয়ার ভিক্টোরিয়া প্রশাসনের তরফে ২০০৯ সাল থেকে প্রতি বছর আয়োজিত হয়ে আসছে এই চলচ্চিত্র উত্‍সব। এবার ১০ বছরে পা দিল ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল অফ মেলবোর্ন (আইএফএফএম)। এই চলচ্চিত্র উত্‍সব বর্তমানে দক্ষিণ গোলার্ধের সবচেয়ে বড় ভারতীয় চলচ্চিত্র উত্‍সবের আকার ধারণ করেছে। যার পাশে রয়েছে ভারত সরকারও। ২০১৯ সালে এই চলচ্চিত্র উত্‍সবের থিম ‘Courage’ অর্থাৎ সাহসে

শাহরুখ বলেন, “ভিক্টোরিয়া সরকারের থেকে এই অনুষ্ঠানের আমন্ত্রণ পেয়ে আমি সম্মানিত। আমাদের বলিউডের মতো ইন্ডাস্ট্রির বিস্তার সেই সঙ্গে এই ধরণের বৈচিত্র নিঃসন্দেহে উদযাপন করার মতোই।”

পাশাপাশি তিনি জানান, “থিম ‘Courage’ তাঁর বেশ পছন্দ হয়েছে। বিশেষ করে বর্তমান সামাজিক কাঠামো এবং সমাজের প্রচলিত চিন্তাভাবনা বদলানোর জন্য এই থিম প্রাসঙ্গিক। তিনি আরও জানান, ‘চক দে ইন্ডিয়া’ ছবির শুটিং করতে গিয়ে বেশ ভাল সময় কাটিয়েছি মেলবোর্নে। ফের যাচ্ছি। তবে, এবার অতিথি হয়ে। তাই এবারের ব্যাপারটা আরও গুরুত্বপূর্ণ।

শাহরুখের প্রসঙ্গে ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল অফ মেলবোর্ন-এর নির্দেশক মিঠু ভৌমিক লাঙ্গে জানিয়েছেন, শাহরুখ খানের মতো একজন বড়মাপের অভিনেতা তাঁদের আমন্ত্রণে সাড়া দিয়েছেন। তাই তাঁরা আন্তরিকভাবে ধন্যবাদ জানাতে চান তাঁকে। সূত্রের খবর, ৮ আগস্ট চলচ্চিত্র উত্‍সবের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন শাহরুখ খান। সেখানে উপস্থিত থাকবেন উত্‍সবের নির্দেশক মিঠু ভৌমিক লাঙ্গে সহ অন্যান্য মাননীয় অতিথিরা।

About editor

Leave a Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com