ব্রেকিং নিউজ

নতুন বাংলাদেশ বিনির্মাণে প্রগতি ভূমিকা রাখছে : শিল্পমন্ত্রী

 শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, নতুন বাংলাদেশ বিনির্মাণে প্রগতি ইন্ডাস্ট্রিজ বিরাট ভূমিকা রাখছে।
শনিবার বিকেলে চট্টগ্রামের আগ্রাবাদ ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের বঙ্গবন্ধু কনফারেন্স হলে প্রগতি ইন্ডাস্ট্রিজের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।
প্রগতি ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. তৌহিদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন দি চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাহবুবুল আলম ও বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল করপোরেশনের চেয়ারম্যান মিজানুর রহমান।
বক্তব্য রাখেন প্রগতির কোম্পানি বোর্ডের পরিচালক জসিম উদ্দিন রাজিব, উপ প্রধান প্রকৌশলী (যান্ত্রিক) কায়কোবাদ আল মামুন, সিবিএর সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন, জসিম উদ্দিন প্রমূখ।
নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেন, বঙ্গবন্ধুর অহংকার ছিল প্রগতি ইন্ডাস্ট্রিজ নিয়ে। যদি পঁচাত্তরের ১৫ আগস্ট তাকে হত্যা করা না হতো তাহলে প্রগতি ইন্ডাস্ট্রিজ আজ জাপানের সঙ্গে প্রতিযোগিতা করতো। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রচেষ্টায় প্রগতি ইন্ডাস্ট্রিজের আবার গাড়ির কাজ পুরোদমে চালু হচ্ছে বলে তিনি মন্তব্য করেন।
এর আগে শিল্পমন্ত্রী আজ সকালে চট্টগ্রামের পতেঙ্গায় অবস্থিত ইস্টার্ন কেবল্স লিমিটেড ও কাপ্তাইয়ের চন্দ্রঘোনাস্থ কর্ণফুলি পেপার মিলস (কেপিএম) পরিদর্শন শেষে কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন।

About editor

Leave a Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com