ব্রেকিং নিউজ

নাটোরে শিক্ষা সহায়ক উপকরণ বিতরণ

জেলায় আজ ক্ষুদ্র নৃ-তাত্ত্বিক জনগোষ্ঠির ২০০ শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সহায়ক বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়েছে। নাটোর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত একই অনুষ্ঠানে ক্ষুদ্র নৃ-তাত্ত্বিক জনগোষ্ঠির ১০ জন কর্মজীবী মহিলাকে সেলাই মেশিন ও প্রদান করা হয়। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহীর বিভাগীয় কমিশনার মোঃ নূর-উর-রহমান। নাটোরের জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। নাটোর সদর উপজেলা নির্বাহী অফিসার জেসমিন আকতার বানু সভা প্রধানের দায়িত্ব পালন করেন।
অনুষ্ঠানে বক্তারা বলেন, বর্তমান সরকার দেশের সকল জনগোষ্ঠিকে সাথে নিয়ে সকল এলাকার সুষম উন্নয়ন নিশ্চিত করার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ক্ষুদ্র নৃ-তাত্ত্বিক জনগোষ্ঠির শিক্ষা ও কর্মসংস্থানের ব্যবস্থা নিশ্চিত করে তাদেরকে দেশের উন্নয়নের মূল ধারায় সম্পৃক্ত করতে চায় সরকার।
অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর কার্যালয় হতে সমতলের ক্ষুদ্র নৃ-গোষ্ঠির জীবনমান উন্নয়নে গৃহীত ‘বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা’ কর্মসূচির আওতায় ১০০ শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ ও দুই প্যাকেট হ্যান্ড ওয়াশ এবং ১০০ শিক্ষার্থীর মাঝে রেইন কোর্ট, ওয়াটার পট ও জ্যামিতি বক্স এবং বিভাগীয় কমিশনার কার্যালয়ের টি আর প্রকল্পের আওতায় সেলাই মেশিন বিতরণ করা হয়।

About editor

Leave a Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com