ব্রেকিং নিউজ

বান্দরবানের সাথে চট্টগ্রাম-কক্সবাজারের সড়ক যোগাযোগ বন্ধ

পাঁচদিনের অব্যাহত বর্ষণে বান্দরবানের সাথে চট্টগ্রাম ও কক্সবাজারেরর সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে। তবে বান্দরবানের সাথে রাঙ্গামাটি পার্বত্য জেলার সড়ক যোগাযোগ স্বাভাবিক আছে।
আজ মঙ্গলবার সকাল নয়টার দিকে চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার বাজালিয়া ইউনিয়নের বান্দরবান-কেরাণীহাট সড়কের বড়দুয়ারা এলাকায় পানি উঠায় বন্ধ হয়ে যায় যান চলাচল।
সরেজমিনে গিয়ে দেখা যায়, যান চলাচল করতে না পারায় সড়কের দুই পাশে আটকা পড়ে শতাধিক ছোট বড় যানবাহন। অনেকে পায়ে হেঁটে, নৌকা করে এবং ভ্যানে উঠে রাস্তা পার হচ্ছেন। যান চলাচল বন্ধ থাকায় ভোগান্তিতে পড়তে হচ্ছে পর্যটকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের।
চট্টগ্রামের পটিয়া থেকে আসা মো. জাফর জানান, বৃষ্টির পানিতে রাস্তা ডুবে গেছে। পায়ে হেঁটে পার হচ্ছি। পানিতে কাপড় ভিজে গেছে।
মাছ ব্যবসায়ী সাইফুল আলম জানান, রাস্তায় পানি অনেক বেশি। ভ্যানে রাস্তা পার হচ্ছি।
এদিকে বান্দরবান বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক ঝুন্টু দাশ জানান, বান্দরবান কেরাণীহাট সড়কে এক হাঁটুর উপরে পানি। তাই সকাল থেকে আমাদের বাস সার্ভিস বন্ধ রেখেছি। সড়ক থেকে পানি কিছুটা কমে গেলে আবারও বাস চলাচল স্বাভাবিক হবে।
এদিকে সকাল থেকে পার্বত্য জেলা বান্দরবানের দুই নদী সাঙ্গু ও মাতামুহুরী নদীর পানি বৃদ্ধি পেয়েছে, জেলা-উপজেলার নি¤œাঞ্চল প্লাবিত হওয়ার আশংকা দেখা দিয়েছে বলে জানিয়েছেন জনপ্রতিনিধিরা।

About editor

Leave a Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com