ব্রেকিং নিউজ

কুয়ালালামপুর ঢাকার সাথে বাণিজ্যিক সম্পর্ক জোরদার করবে : মালয়েশিয়ান মন্ত্রী

মালয়েশিয়ার আন্তর্জাতিক বাণিজ্য ও শিল্প উপমন্ত্রী ড. অং কিয়াম মিং আজ বলেছেন, মালয়েশিয়া বাংলাদেশ সরকারের সাথে বন্ধুত্বপূর্ণ সহযোগিতা বিশেষ করে বাণিজ্য ও বিনিয়োগের ক্ষেত্রে সম্পর্ক ঘনিষ্ট করতে কাজ করে যাবে।
তিনি বলেন, ‘মালয়েশিয়ান উদ্যোক্তাদের হাউজিং ও অবকাঠামো উন্নয়নে ক্ষেত্রে বিশেষ অভিজ্ঞতা রয়েছে। তারা বাংলাদেশের চলমান অর্থনৈতিক প্রবৃদ্ধির সুযোগ নিতে পারে, কারণ বর্তমানে বাংলাদেশে অবকাঠামো উন্নয়নের প্রচুর কর্মকান্ড চলছে।’
নগরীর রয়্যাল চুলান হোটেলে ‘শোকেস বাংলাদেশ-গো গ্লোবাল’ এর উদ্বোধনী অধিবেশনে উপস্থিত থেকে মালয়েশিয়ান উপমন্ত্রী এসব কথা বলেন। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশের বাণিজ্য মন্ত্রী টিপু মুনশী।
বাংলাদেশ মালয়েশিয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (বিএমসিসিআই) কুয়ালালামপুরে বাংলাদেশ হাই কমিশনারের সহযোগিতায় এই প্রদর্শনীর আয়োজন করেছে মালয়েশিয়া সাইথ-সাউথ এসোসিয়েশন (এমএএসএসএ), মালয়েশিয়া এক্সটারনাল ট্রেড ডেভেলপমেন্ট কর্পোরেশন ও বাংলাদেশ অর্থনৈতিক জোন কর্তৃপক্ষ (বিইজেডএ)।
ড. অং কিয়ান মিং বলেন, মালয়েশিয়া ও বাংলাদেশ আট উন্নয়নশীল দেশ (ডি-৮) গ্রুপের সদস্য হিসেবে দু’দেশের মধ্যে অর্থনৈতিক ও বাণিজ্যিক সম্পর্ক জোরদার করার সুযোগ রয়েছে।

About editor

Leave a Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com